আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী , জোরকদমে চলছে প্রস্তুতি : নিরাপত্তার চাদরে জঙ্গলমহল

14th March 2021 5:51 pm বাঁকুড়া
আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী , জোরকদমে চলছে প্রস্তুতি : নিরাপত্তার চাদরে জঙ্গলমহল


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  আগামীকাল বাঁকুড়া আসতে চলেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী বিজেপি নেতা অমিত শাহ। বাঁকুড়ার রানিবাঁধ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ক্ষুদিরাম টুড়ু সমর্থনে তিনি সভা করবেন। বাঁকুড়া খাতড়ায় এটিএম গ্রাউন্ডে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।মঞ্চের লোহার কাঠামো বানানো হচ্ছে, চলছে বাসের ব্যারিকেড করে মঞ্চ  ঘিরে দেওয়ার কাজ। চলছে মাইক লাগানো এছাড়াও বানানো হচ্ছে অস্থায়ী হেলিপ্যাড। স্বরাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা কথা মাথায় রেখে মেটাল ডিটেক্টর দিয়ে চলছে সভাস্থলের পরীক্ষা নিরীক্ষার কাজ। 

আগামীকাল বেলা একটায় নির্দিষ্ট সময়ে তিনি হেলিকপ্টারে করে প্রবেশ করার কথা। সভাস্থলে খাতড়া এটিএম গ্রাউন্ডের এর পাশে অস্থায়ী হেলিপ্যাডে বানানোর কাজ চলছে পুরোদমে।  

আজ খাতড়া এটিএম গ্রাউন্ডের সভাস্থল ঘুরে দেখেন বিজেপি নেতা রাজু ব্যানার্জি। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন কাতারে কাতারে মানুষ আসবে। তাই কত ভিড় হবে তার সেটা এখনই বলতে পারব না। এই জনসভা হবে স্বেচ্ছাচারী শাসক,,উন্নয়নের বিরুদ্ধাচার এবং বেকারদের চাকরীর দাবিতে।

 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।